আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান খোকনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি ।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান খোকন মজুমদারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ লিপিতে বিজয়পুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান খোকন বলেন,স্থানীয় একটি কুচক্রী মহল সামাজিক ও রাজনৈতিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য দীর্ঘদিন যাবত অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

গত ১০ এপ্রিল পার্শ্ববর্তী সাওড়াতলী গ্রামে পাওনা টাকা আনতে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে ওতপেতে থাকা চক্রটি আমাকে জিম্মি করে এক লাখ টাকা চাঁদা দাবি করে। তাদের চাঁদা না দিলে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন অপপ্রচার ছড়িয়ে দেয়ারও হুমকি দেয় দুষ্ট চক্রের দল। কৌশলে তাৎক্ষণিক বিষয়টি সম্পর্কে মোবাইল ফোনে স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গকে অবগত করলে তারা আমাকে চাঁদাবাজ চক্র থেকে উদ্ধার করে। চক্রটি এতেও ক্ষান্ত না হয়ে পরে ফেসবুক ও একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা ও বাস্তবতা বিরোধী কাল্পনিক তথ্য দিয়ে নিউজ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছ। মিথ্যা,বানোয়াট,উদ্দেশ্য প্রনোদিত ও বাস্তবতা বিরোধী এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি আমার সুনাম ক্ষুন্নকারী চাঁদা দাবি করা অপ-প্রচার কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন মজুমদার বাচ্চু বলেন, আওয়ামীলীগের এক নিবেদিত প্রান কামরুজ্জামান খোকন। রাজনৈতিকভাব তাকে হেয় করার জন্য একটি কুচক্রী মহল তার পিছনে লেগেছে। আমরা এ ঘটনার প্রতিবাদ জানাই।স্থানীয় আওয়ামীলীগ নেতা, ৮নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল মোতালেব বলেন,বিএনপি-জামায়াতের প্ররোচনায় কিছু নামধারী ছাত্রলীগ উদ্দেশ্য প্রনোদিত ভাবে আওয়ামীলীগ সক্রিয় নেতা খোকনের বিরুদ্ধে লেগেছে। রাজনৈতিক ভাবেই ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!